মম বেদন
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - বিরহ কাব্য ২৫-০৪-২০২৪

১৪/০২/২০১৮
রাত্রি ১২:৫২

অচিন্ত বহরে কারে বা চিনি
দিপ্ত প্রাশন্য ভুবন ভেদিয়া,
সকলি নিত্য সাজিয়া সাঝে-
খুলিছে গোধূলি ফেরে।
নিতম্ভ কাহনে বেদন ঢালি
চলিছো আপন নীড়ে,
অক্ষিরো জল করিছে উচ্ছল-
নাহি বুঝিলে তারে।
সুখেরো সখা মজিয়া সখে
করিয়া যায় খেলা,
তাহারেই দিয়াছো সকল শ্রান্তি-
আজি মোর কপাল কুন্ডলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।