হে মুসলিম জাতী
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - প্রতিবাদ ২৭-০৪-২০২৪

৩১/১০/২০১৭
রাত্রি ০১:০৮

হে মুসলিম জাতী
আর কত লোচন স্থির করে থাকবে?
এবার পাবক ন্যায় প্রজ্জ্বলিত হও,
ধ্বংস করো সকল নিপিড়নের সদন-
আর অকেজো থেকোনা"
নতুবা পাতক হইতে মুর্ছিত হবে_
মুসলিম উম্মাহ।
গর্জে ওঠো সিংহের ন্যায়
টুটাও সে নিপিড়নের স্তম্ভ,
যুগের পরিনয়ে বারেছে নিগ্রহতা-
মুসলিম জাতী কিসে ভর করবে?
সকলে মৈত্রি বেধেছে
ধ্বংসিবারে চায় জাতি।
হে মুসলিম জাতী হুশিয়ার হও
তোমাদের প্রাপ্য বুঝে লও,
খোদা তায়ালা-ই শৃজন করেছে ভুবন"
খোদা তায়ালা-ই মুক্তির পন্থা_
তারই অদৃশ্য চরনে করিও পূজন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।