অতৃপ্ত মন
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - বিরহ কাব্য ২৬-০৪-২০২৪

অতৃপ্ত মন আমার
তোমায় ভালোবেসে,
মনে যত দুঃখ আছে_
বলি হেসে হেসে।

জীবন ডায়রীর সব পাতাতেই
শুধুই তোমার নাম,
ভালোবাসার মুল্য কত_
চোখের জলে দিলাম।

ঘুমের ঘোরে তোমায় নিয়ে
নীল আকাশে উড়ি,
ঘুম ভাঙলেই লজ্জা পাই_
নিচে গেছি পরি।

তোমার দুচোখ অপলকে
তাকিয়ে দেখে আমায়,
আমি তখন হাত বুলিয়ে দেই_
তোমার ছবিটায়।

নির্ঘুম আমার প্রতিটা রাত
বিষন্নতায় দিন,
তোমায় আমি ভালোবাসি_
আকাশের মত সিমাহীন।

ফুল ছিরলে বুঝতে পারো?
গন্ধ কোথায় থাকে?
বুকটা ছিরে দেখে যাও_
কোথায় রেখেছি তোমাকে।
০৭/০৮/২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।