ভোরের প্রেম
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন ২৪-০৪-২০২৪

ভোরের প্রেম
========<<<<=
মোঃ আব্দুল্লাহ আল মামুন
★ ★

প্রিয়া তোমার ঠোঁটের চুম্বনে কি?
পিপাসা মিটে যাবে চায়ের?

নাকি মরু বালকের লাগবে না কোন তৃষ্ণা?

যদি তাই হয়।
তোমার ঠোঁটে চুম্বন একে দিব রোজ।

খুব ভোরে তোমার ঠোঁটে একে দিব চুমু।
আর আমি চায়ের পেয়ালা নিবো না হাতে।
রোজ ভোরে প্রেম করবো তোমার সাথে।

প্রিয়া তোমার স্পর্শে কি মধু আছে?
তাহলে ভোরে তোমাকেই স্পর্শ করে নিবো।
চায়ের পেয়ালা শরাবের নেশা এনে দিবে।

তোমার ঠোঁটে ডুবিয়ে নিবো সকালটা।
তোমার ঠোঁটে স্পর্শ করে নিবো বিকালবেলা।
আমার দিনলিপি সব মিষ্টি হয়ে যাবে।

তোমার ঠোঁটে গেঁথে দিব এই গোলাপ।
বাগান স্নিগ্ধ হবে কি?
তোমার শান্ত ঠোঁটে বৃষ্টি ভিজে গেলে।
আমিও স্পর্শ করে নিবো সে ঠোঁট।
ভোরের প্রেম রাখবো না ফেলে।
তোলে নিবো রোদ পোহাবার ছলে।

তোমার ঠোঁটে চুম্বন এঁকে দিয়ে।
আমি উপভোগ করবো আমার সকালটাকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

almamun1996
২০-১২-২০১৯ ১২:৩৫ মিঃ

ভোরের প্রেম
========<<<<=
মোঃ আব্দুল্লাহ আল মামুন
★ ★

প্রিয়া তোমার ঠোঁটের চুম্বনে কি?
পিপাসা মিটে যাবে চায়ের?

নাকি মরু বালকের লাগবে না কোন তৃষ্ণা?

যদি তাই হয়।
তোমার ঠোঁটে চুম্বন একে দিব রোজ।

খুব ভোরে তোমার ঠোঁটে একে দিব চুমু।
আর আমি চায়ের পেয়ালা নিবো না হাতে।
রোজ ভোরে প্রেম করবো তোমার সাথে।

প্রিয়া তোমার স্পর্শে কি মধু আছে?
তাহলে ভোরে তোমাকেই স্পর্শ করে নিবো।
চায়ের পেয়ালা শরাবের নেশা এনে দিবে।

তোমার ঠোঁটে ডুবিয়ে নিবো সকালটা।
তোমার ঠোঁটে স্পর্শ করে নিবো বিকালবেলা।
আমার দিনলিপি সব মিষ্টি হয়ে যাবে।

তোমার ঠোঁটে গেঁথে দিব এই গোলাপ।
বাগান স্নিগ্ধ হবে কি?
তোমার শান্ত ঠোঁটে বৃষ্টি ভিজে গেলে।
আমিও স্পর্শ করে নিবো সে ঠোঁট।
ভোরের প্রেম রাখবো না ফেলে।
তোলে নিবো রোদ পোহাবার ছলে।

তোমার ঠোঁটে চুম্বন এঁকে দিয়ে।
আমি উপভোগ করবো আমার সকালটাকে।

https://www.bangla-kobita.com/almamun1996/vorer-prem/