অনু কাব্য
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - নীতি কাব্য ২৭-০৪-২০২৪

আমি বিষাক্ত হলাহলে ডুব দিবো
আগুনের হলুদ শিখায় জ্বলবো,
আমি জ্বলে পুড়ে যতখানি থাকবো-
ঠিক ততটুকু থেকেই সত্য কথা বলবো।







২০/১২/২০১৯
০৪ঃ৫০ বিকাল

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।