উপহার
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন - ২৩/১২/২০১৬ ২৭-০৪-২০২৪

উপহার



একটা ডাইরি উপহার পেলাম
একটা কবিতা লিখে নিলাম।
ছন্দ ছাড়া কবিতা ।


কবি একটা ডাইরি দিল ।
একটা কবিতা লেখা হল ।
কবিকে আর আমাকে নিয়ে।
একটা শব্দ ছাড়া কবিতা।
ছন্নছাড়া বাঁধনহারা কবিতা।


ডাইরি আমাকেও কবি বানাবে।
কলমের সাথে সে প্রেম করবে।
কলমের সাথে করবে মিলন ।
কলমের সাথে তার মধুর ভাব।


ভালবাসার নেই অভাব।


কলমের প্রেমে আমিও কবি হব।
কবিতা লিখব মানবের লাগি।
প্রেমের কবিতা লিখব।
দ্রোহের কবিতা লিখব।

জাগরণের গান লিখব।
নজরুলের কথা লিখব।
রবীঠাকুরের ছবি আঁকবো।
মধুসূধনের গান লিখব।
আর লিখব জীবনানন্দের কবিতা।


আমি কিছুই জানি না।
ডাইরি আর কলমের প্রেমে।
আমি কবি হবো।
জন্ম নিবো কবি হয়ে।

২৩/১২/২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।