সুখের ছোঁয়া লাগুক প্রাণে
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন ২৩-০৪-২০২৪

সুখের ছোঁয়া লাগুক প্রাণে
<><>><><<>>>
সুখের ছোঁয়া লাগুক প্রাণে।।
কবিতার মত করে।
জীবনের সব দুঃখ যাক সরে।
মেঘের মত করে।।
যেমন বাতাসের স্পর্শে মেঘ সরে যায়
কালো মেঘ যেমন কেটে যায়।
আকাশের বুক থেকে সরে যায়।।।

সুখ আসুক।
আবিরে র রঙ্গের মত ।।
ফুলের স্পর্শের মত আসুক।


শিশির ভেজা ঘাসের মত।
শিশুর কোমল হাতের মত ।
প্রিয়ার নরম গালের মত ।
স্পর্শ করুক প্রাণে।


সুখ আসুক ঘ্রাণে।
সুখ আসুক প্রাণে

২৩/১২/২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।