ভালোবাসি তোমাকেই
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - প্রেম কাব্য ২০-০৪-২০২৪

কত অনুযোগ দেখাবে?
আমি ততই ভালোবেসে আগলে রাখবো,
কত অভিমান করবে?
আমি তোমাকেই বুকে রাখবো।
না,তুমি তো আমারই
আমি তো অন্য কারো নই,
যেখানেই থাকি না কেনো?
তোমার ভাবনায় ডুবে রই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।