রম্য কথা
- ফয়জুল মহী ২৫-০৪-২০২৪

মজনুঃ ইটের পর ইট।
তোমার কথা মনে পড়লে,
আমি হই ফিট।
লাইলিঃ ইস,কি সুন্দর চেহারা !
খেতে চায় পেয়ারা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

borhan081975
১২-০৫-২০২০ ০৫:৩৮ মিঃ

মোক্ষম জবাব।

SHEIKHSHANTO
২৩-০৪-২০২০ ১৯:৫৬ মিঃ

হা হা হা।দারুণ!