সাময়িক
- সোহেল আহমদ ০৯-০৫-২০২৪

সাময়িক

চুলের আগে বাল পেকেছে- ওমন লোকের দেশে
কাঁচা মুখের পাকনা কথায় অনিয়ম একপেশে।

কাজের উপর নেই অধিকার, কথায় ষোল আনা;
অন্ধকারে সব বুঝে আর আলোতে তালকানা।

ইঁচড়ে পাকা ছেঁচড়া নেতা- ভাবসাবে ভিনদেশী,
আন্তর্জাতিক স্টাইলে ঘুরে, বাপ তার বর্গাচাষী।

মানসম্মানের তোয়াক্কা নেই, আকাশচুম্বী আশ;
কুসংস্কৃতির জালে ফেঁসে এরাই তো খায় বাঁশ!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।