তোমার স্নিগ্ধ ছোঁয়া
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন - আল মামুন ২০-০৪-২০২৪

তোমার স্নিগ্ধ ছোঁয়া
***************

তোমার ঠোঁটের ছোঁয়াতে সকালটা স্নিগ্ধ হল।
তোমার স্নিগ্ধ আবেশে ঘুম থেকে জাগলো সকাল।

তোমার একটুকু পরশ।
এই সকালের আবেগ জাগালো।
আমার রাতের স্বপ্নে দিলো পূর্ণতা।

তুমি সকালের চা।
এক কাপ মিষ্টি চুমুকে।
স্নেহ দিয়ে গেলে প্রেমিকার মত।
দিয়ে গেলে শেষ রাত্রির স্পর্শ।
ভালোলাগা আর যত্ন।
তুমিই করলে সকাল কে পবিত্র ।

;তোমার স্পর্শ পেয়ে.
এই সকাল তার স্নিগ্ধতা খোঁজে পেল।
আমি পেলাম আমার চেতনা।
আমার ভাবনা তো তোমাতেই খেলা করে।

তোমার ছোঁয়া জাগালো পৃথিবীর ঘুমন্ত
সকল নগর কে।
জাগালো আমার ভাবনাকে।
যখন আমি ভাবি তোমাকে,
এই আমি বাস করি অন্য কোন ভাবনাতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
৩১-১২-২০১৯ ১৫:১৬ মিঃ

অপূর্ব , পাঠে মুগ্ধতা রেখে গেলাম।t