মানুষ চিনতে ভুল করিনি
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন - মোঃ আব্দুল্লাহ আল মামুন ১৮-০৪-২০২৪

মানুষ চিনতে ভুল করিনি

•••••••••••••••••••••••••••
মানুষ চিনতে ভুল করিনি আমি।
ভুল করেছি তাকে বিশ্বাস করে।

মানুষ চিনতে করিনি ভুল আমি
ভুল করেছি মানুষ দেখতে।
ভুল করেছি প্রেম করে


দুঃখকে পর করে ভুল করিনি আমি।
ভুল করি সুখ কে আপন করে।



ভুল করিনি মানুষ চিনতে।
ভুল করেছি আমি মন বুঝতে।



সুভাষ নিতে ভুল করিনি আমি ।
ভুল করেছি ফুল চিনতে।।
তাই বিষের দহনে পুরছে মন।
কাটার আঘাত লাগল গাঁয়ে


মানুষ চিনতে ভুল করিনি আমি
ভুল করেছি তোমাকে বুঝতে।।



মানুষ চিনতে ভুল করিনি আমি
ভুল করেছি মানুষ দেখতে।
সুন্দর মন খুঁজতে ভুল করেছি।
ভুল করেছি মানুষ খুঁজতে।।



স্বপ্ন দেখতে ভুল করিনি আমি।
ভুল করেছি তোমায় কল্পনা করে।
ভুল করেছি তোমাকে চেয়ে।
তোমার ভালবাসা চাওয়াটাই ছিল ভুল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।