অনু কাব্য
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - জীবন কথা ২৯-০৩-২০২৪

আমি আবার ফিরতে চাই অতিতে
যেখানে হারিয়ে এসেছি আনন্দ আর সুখ,
মেঠো পথের দুর্বাঘাসের শিশির -
এখনো আমায় শিহরিত করে।
আমি ফিরতে চাই অতিতে
যেখানে অবুজ মনের -
ছোট ছোট মায়া মমতা রেখে এসেছি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।