দীর্ঘশ্বাসে জ্বলে যাই
- এস আই তানভী ১৯-০৪-২০২৪

.
আজ হাড়ে হাড়ে
রক্তে রক্তে
শ্বাস প্রশ্বাসে
আলোকবর্ষ গতিতে
ছুটে চলে একটা
দীর্ঘশ্বাস!
- যদি একজন বড় ভাই থাকতো!
মনে অনেক ব্যথা
অনেক কথা------
শোনার কোন মানুষ নেই।

বেড়িয়ে আসা সে
দীর্ঘশ্বাসের পরশে
অবিরত শুধু
জ্বলতে থাকি।
-------------------
০৫/০১/১৯ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Tanvi
০৫-০১-২০২০ ০৮:১৯ মিঃ

জীবনের ঘাটতি থেকেই যায়--