তোমায় যেন পাই
- হাসান আল মাহদী ২৯-০৩-২০২৪

তন্দ্রাচ্ছন্ন দুটো আঁখি মেলে
নীভৃতে স্বপনে জাগরণে
অকুন্ঠ হৃদয় ভেবে যায় তোমায়,
এই অন্ধকারচ্ছন্ন নিশিতে
একলা জানালার ধারে বসে
মনে পড়ছে কি একবারও আমায়??

কত স্মৃতি, কত কথা, কত হাসি- কান্না
আনন্দ -বেদনার প্রিয় মুহূর্ত গুলো
বারবার মনে পড়ে যায়,
আজ তুমি দূরে সীমানার উপারে
চাইলেও স্পর্শ করা যায় না, তবুও -
মিশে আছো তুমি এই হৃদয়ে অদৃশ্য মায়ায়।

ওগো প্রেয়সী,
ভালবাসার দাবানলে পুড়ছি আমি
এই হৃদয় জ্বলে পুড়ে হল ছাই,
ক্ষনিকের এই জীবনে যদিও তোমাকে
পাওয়ার ভাগ্য হলো না আমার,
পর জনমে"ওগো তোমায় যেন পাই।"

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।