পথো শিশু
- ইবরার আমিন ২০-০৫-২০২৪

পথের ধারে যে ছেলেটি কাঁদছে প্রতিদিন বসে,
কেউ কি খবর রাখে গিয়ে তার পাশে !
তার মনের কষ্ট শুনতে যায় কি তার কাছে কেউ,
এভাবে তার ভিতর বয়ে যাচ্ছে প্রতিদিন বেদনার ঢেউ ।

তার মনের আকুতি পারেনা সে কাউকে বলতে,
তাই পথের ধারেই পড়ে থাকে সে অযত্নে আর অবহেলাতে ।
তার জন্য কেউ কখনো করেনা একটু মায়া,
তাই কখনো পায়না সে একটু সুখের ছাঁয়া ।

দুঃখের মাঝে সুখের দেখা কখনো সে কি পাবে?
নাকি এভাবে তার জীবনটা পথের ধারেই কাটাবে !
পথের শিশু পথের ধারে আছে হয়তো বেশ,
হতাশার মাঝে আমার লেখা করলাম আমি শেষ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।