তোমাকে বলছি
- ইবরার আমিন ২০-০৫-২০২৪

এই যে !
একটু এদিকে তাকাবে ?
নাকি এখনো মুখটা ঢেকে রাখবে !
দেখবো তোমার কাজল মাখা চোখ,
ওদিক তাকিয়ে খেয়োনা আর নোখ ।

হাতটা দিবে একটু !
কিছু সময় ধরে রাখবো,
চাইলে তা ধরেই হাটবো ।

এই যে !
একটু হাসবে ?
দেখবো তোমার কিছু দাঁত,
নাকি তাও ঢেকে রাখবে মুখে রেখে
হাত !

এই যে !
রাগটা কি আরো রাখবে ?
রাগের কারনে যদি নাহি হাসো,
অভিমান নিয়েই আমার পাশে বসো ।

চলো একটু হাটি তোমার হাত ধরে,
দিবে কখন রাগ নিয়ে চিমটি অনেক জোরে !
করবে কখন আমার থেকে রাগ টুকু শেষ,
এলোমেলো করার অপেক্ষায় তোমার বেঁধে রাখা কেশ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।