সেই ডায়েরী
- ইবরার আমিন ২০-০৫-২০২৪

তোমার দেয়া ডায়েরী টা আর উল্টিয়ে দেখা হয়না,
তোমাকে নিয়ে স্বপ্নের কথাগুলো আর সাজিয়ে লেখা হয়না ।

ভুলে গেছি ডায়েরী তে তোমাকে নিয়ে লেখার শব্দ,
ভুলক্রমে লিখতে বসলে ও কলমটা থাকে নিস্তব্ধ ।

ডায়েরীর শেষ পাতায় লেখা আছে তোমার কিছু কথা,
মাঝে মাঝে দেখতে ইচ্ছে করে উল্টিয়ে সেই পাতা ।

ডায়েরীর সেই পাতা উল্টিয়ে নিজেকে আরো কষ্ট দিয়ে কি লাভ !
কষ্টের স্রোতের মুক্তির জন্য লেখাটা সেখানেই অবশিষ্ট থাক ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।