অথৈ নিশিপদ্ম
- এস.এম. আরিফ - অণুকাব্য ২০-০৫-২০২৪

অথৈ তুমি।।
বিধ্বস্ত শিবিরে হঠাৎ প্রাণ ফেরার কারণ তুমি
প্রভাত তুমি
চিরহরিৎ বিস্তৃত আঁচল তুমি
তুমি রং তুলির শেষ মিশ্রণ।
অদেখা আলো
তুমি নির্মল কোমল সুন্দর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।