পুবের বাতাস
- এস.এম. আরিফ ২০-০৫-২০২৪

সে আমার কাছে আসে না
দূরে যায় না ভেতরে পুষি না স্বপ্নে আসে না
দারুণ পিপাসা তৃষ্ণা মেটে না।
ধোঁয়া নেই আগুন নেই
তবুও পোড়ে তবুও বাজে
দোলে হাওয়ায় হাওয়ায়
বিরহ বাঁশির সুরে।
সে আমার স্বর্ণলতা
আমার জৌলুস
আমার বসন্তে পুবের বাতাস।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।