অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

মানুষের জন্য কি পৃথিবী
মানুষের জন্য কি সব?
তবে ধর্মের খড়গে মানুষ
হচ্ছে কিসে অসহায় নিরব....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।