ইজতেমা বন্ধ করুন
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০৮-০৫-২০২৪

ইজতেমা বন্ধ করুন
দূর করুন সব ভন্ডামি,
রাস্তাঘাট অবরোধ করে
মানুষের ঘুম হারাম করে
ভাবেন কেন স্বর্গে আমি?

ইজতেমা করে কি হয়
ইজতেমা কি বাংলাদেশের সকল
সমস্যা করে নিরাময়।
ইজতেমা থেকে দূরে থাকুন
ইজতেমা নয়তো মুক্তির পথ
ইজতেমা ভন্ডামি মানবতার জন্য বিপদ....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

Faiyaj
১৩-০১-২০২০ ১৮:৪১ মিঃ

হয়তো

M2_mohi
১৩-০১-২০২০ ১৮:৩২ মিঃ

ফাহিম ছোট ভাই। এইসব ধর্মগত আচার অনুষ্ঠান বাদ দেওয়া যাবে না। তবে সুষ্ঠুভাবে ও শৃঙ্খলাভাবে পরিচালনা করার দায়িত্ব সরকারের এবং আমাদের ।

Faiyaj
১৩-০১-২০২০ ১৮:০৭ মিঃ

পড়তে ভুলবেন না