অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

সব থেকে বেশি সমস্যা মুসলিম ধর্মে
তা আজ প্রকাশ পাচ্ছে মুসলিমদের কাজে কর্মে,
ধর্ম হয়েছে রঙ্গ
তাই মুসলিম দিচ্ছে ধর্মের সঙ্গ...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।