নগ্ন নারী সৌন্দর্যের চাঁদ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

নগ্ন নারী সৌন্দর্যের চাঁদ
নগ্ন নারীর সৌন্দর্যের আলোয়
পুরুষ হয় বরবাদ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১৬-০১-২০২০ ১৮:২০ মিঃ

সহমত হবে কি