অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

নারী'র জন্য পৃথিবী সচল
নারী বিনে পৃথিবী অচল,
নারী পৃথিবীর রব
নারী ছাড়া পৃথিবী ঢব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।