নারী স্বর্গ চাই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

নারী স্বর্গ চাই
যে স্বর্গে নারী ছাড়া আর কেহ নাই।
নারী স্বর্গ
স্বর্গের শ্রেষ্ঠ,
নারী স্বর্গ ছাড়া
আর কোন স্বর্গ নেই উৎকৃষ্ট....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১৬-০১-২০২০ ২১:৫৯ মিঃ

আমি চাই আপনি চান?