বাবা তোমায় পড়ছে খুব মনে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

বাবা তোমায় পড়ছে খুব মনে
তুমি ছাড়া যে আমার কষ্টের কথা কেউ নাহি শোনে,
বাবা তুমি কই
তুমি বিনে ছন্নছাড়া হয়েছি
আগের মতো সুখি যে আর আমি নই......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।