সময় গুলো চলে যাচ্ছে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

সময় গুলো চলে যাচ্ছে
বাকি আছে এখনো অনেক কাজ,
কবে যেন না ফেরার দেশে চলে যাই
পরে মৃত্যুর সাজ.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।