টাকা রব
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

টাকা সব
টাকা রব
টাকা ছাড়া সবকিছু ঢব
টাকা ছাড়া মানুষের মনে
নেই কোন আর জপ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।