স্বাধীনতার কান্না
- সত্যের চিরকুট ১৯-০৫-২০২৪

স্বাধীন দেশ
সব যায়গায় পরাধীনতার গ্রাস
শিশুরা খেলতে পারে না
নরীরা পথে চলতে পারে না
ছাত্ররা দেশের কথা বলতে পারে না
দাদা–দাদি, নানা–নানি
ইতিহাস বলতে পারে না
আর কবি সাহিত্যেক
তারা ত সত্য তুলে ধরতে পারে না
বাবা মা প্রশ্ন করতে পারে না

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।