নায়ক রাজ
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন - মোঃ আব্দুল্লাহ আল মামুন ২০-০৪-২০২৪

নায়ক রাজ
***********
মাথায় নিয়ে প্রেমের তাজ।
উপাধি পেয়েছিলেন তিনি নায়ক রাজ।
অভিনয়ে মঞ্চনাটক, সিনেমার পর্দা তে
নাটকে, জীবন সংগ্রামে তিনি রাজ।

তিনি তো সবার মনের রাজা নায়করাজ।

শ্রেষ্ঠ পিতা, শ্রেষ্ঠ অভিনেতা।
লক্ষীর প্রেমের শ্রেষ্ঠ স্বামী।
তিনি তো সবার কাছে ছিলেন দামি।

কালকে জয় করে।
মহা কালকে করেছেন জয়।
মহাকালের মহান ইতিহাসে।
সোনার পাতায় জেনো তার নাম লেখা হয়।

কত কত গান গেয়েছেন মানবতার।
অভিনয়ে নায়ক ছিলেন সুচন্দার।
কখনো প্রেমের নায়ক তিনি সাবানার।
কখনো পালন করেছেন মুক্তিযোদ্ধার।
কখনো প্রেমিক ভালোবাসার।


কখনো রাখাল যুবক গ্রাম বাংলার।
কখনো তিনি রাজার রাজকুমার।
এভাবেই মনের মাঝে জায়গা করেছে সবার।
অভিনয়ে মন কেড়েছেন তিনি সবার।




ভালোবাসার মানুষ তিনি সবার।
তাই অভিনয় জগতে আসন পেয়েছেন রাজার।
চীর যৌবনা মন ছিলো তার।
কখনো দুর্বল করতে পারেনি তাকে বয়সের ভার।



মুখে লেগে থাকতো যৌবন দীপ্ত হাসি।
তাইতো সবাই তাকে এতো ভালোবাসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।