অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

জীবনে বেঁচে থাকার পথ গুলো হচ্ছে বন্ধ
ক্রমশই সংসারে হচ্ছে দ্বন্দ্ব,
মন চাই চলে যাই না ফেরার দেশে
আমার শত্রুরা প্রাণভরে উঠুক হেসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।