তার নামেরই সুর
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

কষ্ট মনে কষ্ট রইল বুঝল না সেই ব্যথা
আপন মাঝেই মজে ছিলো কইলো না সে কথা ।।
যেমন আগুন তেমন জ্বলে ধিকি ধিকি মনে
একটুও সেই ভাবল নাতো আমায় কোন ক্ষণে ।
তার ভাবনায় জীবন আমার কাটলো মিছে ভুলে
দিবা-নিশি গায় যে এই মন তার নামেই সুর তুলে ।।

জানুয়ারি ২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।