আমি তুমি
- ইবরার আমিন ১৯-০৪-২০২৪

ভাবনার পাশাপাশি রয়েছি তোমার
মনে ।
আমি তোমার ভাবনা,
তুমি আমার মনের মাঝে দুষ্টি সোনা ।

তুমি;
আবেগময় এক সম্বোধন,
ডাকার মাঝে মিশে আছে দুষ্ট মিষ্টি মায়ার বন্ধন ।

আমি;
তোমার জগতে অন্য এক নাম,
তোমার সুখে হাসি দুঃখে এক ফোটা অশ্রুর নাম ।

তুমি দৃষ্টির অগোচরে তবে মন থেকে নয়,
তুমি সুখের বৃষ্টি দুঃখের এক ফোটা অশ্রু নয় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।