ভালোবাসা কি?
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন - ৮/১১/২০১৫ ২৭-০৪-২০২৪

আব্দুল্লাহ আল মামুন
--------++++++-----
ভালবাসা কি?
-+-------+++

ভালবাসা কি
জানি না আমি

সেটা কি তোমার চোখের চাহনি??
নাকি তোমার চুলের খেলা?

সেটা কি তোমার কণ্ঠের আবেগ?

নাকি তোমার মাঝে আমার মুগ্ধতা?

ভালবাসা কি
জানি না আমি

আজো বুঝিনি আমি।

তোমার আবেগ,
বার বার তারা করেছে আমায়।
তোমার চোখের কিনারায়,
আমি যা দেখতে পাই,

সেটা কি ভালবাসা?

আমি আজো বুঝিনি।

তোমার চুলের বাতাসের সাথে যে খেলা
আবেগের স্পর্শের যে লীলা,
যে ছলনা পিছু নেয় আমার।

তাকে তুমি কি বলবে?

সেটা কে কি নাম দেবে তুমি?

তার নাম কি ভালবাসা?

তোমার মায়া ভরা দৃষ্টি,
যেখানে সকল স্বপ্নের সৃষ্টি,
যা ছুঁয়ে যায় আমার মনকে,

তাকে তুমি কি বলবে?

কি নাম দেব তার,

ভালবাসা কি?
এখন বুঝিনি আমি,
বুঝিনি তুমি আমার কে,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।