ইসলাম ধর্ম
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

ইসলাম ধর্ম
নারী কে পরিয়েছে পরাধীনতার বর্ম,
ইসলাম ধর্ম
করেছে নারীর মাঝে শত অপকর্ম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Nazmultalukder
১০-০৬-২০২০ ১৪:০২ মিঃ

বাংলার কবিতার সবচেয়ে নিকৃষ্টতম কবি।