ওয়াজ মাহফিল বন্ধ চাই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

ওয়াজ মাহফিল বন্ধ চাই
পরিবেশ শান্তি চাই,
চারেদিকে ওয়াজ মাহফিল
ব্যবসা হচ্ছে হুজুরের রমরমা
শয়তান হাসে খিল খিল.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।