বিবাহ মানে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৮-০৩-২০২৪

বিবাহ মানে স্বাধীনতা হরণ
বিবাহ মানে মরণ,
বিবাহ মানে জেল
বিবাহ মানে সকল স্বপ্নের ফেল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।