অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৩-০৪-২০২৪

তোমার দেহ আমার দেহ হবে যখন এক
তখন শান্তি মিলবে একবার এক হয়ে দ্যাখ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।