ফাতেমা তুমি কি হবে মোর
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

ফাতেমা তুমি কি হবে মোর
তোমার জন্য চিন্তায় আমার
রাত কেটে হয় ভোর,
ফাতেমা কষ্ট দিও না আমায়
খুলে দাও তোমার ভলবাসার দোর।
.
উৎসর্গঃ ফাতেমা নামের একটি মেয়ে কে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।