হা হা হা হা
- দজিয়েব ২০-০৫-২০২৪

হাতে শিখল পায়ে শিখল
খুন চিটচিট গা
হা হা হা হা
তোরা নাল চিবিয়ে খা।

বৌয়ের গায়ে ছেড়া কাপড়
ঝিয়ের পেটে মা
হা হা হা হা
তোরা ছা চিবিয়ে খা।

বাঘের পেটে জমির ফসল
পাঁকে ভরা দা
হা হা হা হা
তোরা হাল চিবিয়ে খা।

তরীর ভারে ডুবছে দাঁড়
মাছের পেটে পা
হা হা হা হা
তোর গুণ চিবিয়ে খা।

১৩.০৩.১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।