দিন গুলো হারিয়ে যাচ্ছে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৮-০৪-২০২৪

দিন গুলো হারিয়ে যাচ্ছে
আসছে না আর ফিরে,
ক্রমশই বয়স বাড়ছে
হারিয়ে যাচ্ছি বার্ধক্য এর ভীড়ে.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।