আফসোস! -০৩
- মাহমুদুল মান্নান তারিফ - হৃদয় বসন্ত হাওয়া ২৪-০৪-২০২৪

তোমার মতোন আমি-
অনেক প্রচেষ্টা করি
আবার ফিরি
ব্যর্থতার দোহাই দিয়ে।

তোমার মতোন আমি-
সফল হতে চাই
পরাজয়ের গ্লানি
আমাকে দেয় সাজিয়ে।

আমি আবার-
বারবার চেষ্টা করি
জীবনবাজি রেখে
ঠেকায় অসাবধানতা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।