হয়ে যাই তোমার
- এস আই তানভী ১৯-০৩-২০২৪

.
কী ভীষণ প্রেম! তোমার কাছে?
কী জাদুতে ভরা কণ্ঠ তোমার!
ডাক শুনলেই_
পাগলপাড়ার দস্যু হয়ে যাই।

ভেঙে ফেলি জেলখানা;
লাইলী, মমতাজ, শিরি এমনকি
বনলতা সেনকেও ফেলে আসি_
তোমার কাছে।

যেন আর অন্য কোনো পথ
চেনা নেই আমার,
আমি আর থাকি না
আমার মাঝে এক বিন্দুও। ।
-------------------
১৭/০২/১৯ইং

উৎসর্গঃ হোসনে আরা মোহনা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৭-০২-২০২০ ১০:৩৪ মিঃ

একরাশ ভালোগালার ভালোবাসা ।

Tanvi
১৭-০২-২০২০ ০৮:২৩ মিঃ

আমার মাঝে থাকি না আমি