এসো নষ্ট হই শ্রেষ্ঠ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৮-০৩-২০২৪

এসো নষ্ট হই শ্রেষ্ঠ
আনন্দে মেতে
ভালো কে করি পৃষ্ঠ
এসো নষ্ট শান্তির পৃথিবীতে হই ভূমিষ্ট....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।