গুজব খেলা
- কবি এসপিএস শুভ ২৬-০৪-২০২৪

কাব্য গাঁয়ের পাগলা ছেলে
জীবন তার নিয়েছে,
গুজব ছড়ায় রহিম বাবু
খুন যে তার করেছে।

গুজব খেলায় রহিম বাবু
হেরে গেলে তবে;
মিথ্যা-মামলায় ফাঁসির আদেশ
কেমনে বলো সইবে।

রহিম বাবুর মতো আজি
গুজবে শিকার হয়,
গুজব খেলায় ফেঁসে গেলে
তার স্থান নিচে রয়।
______________________________
৮ই ডিসেম্বর ২০১৯ খ্রিঃ
সকাল- ৭:৩০ মিঃ
পাথরাইল,চৌহালী,সিরাজগঞ্জ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।