অসুন্দরী মেয়েরা বোরকা পরে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

১.
অসুন্দরী মেয়েরা বোরকা পরে
সুন্দরী মেয়েরা নয়,
অসুন্দরী দেহ বোরকায় ঢেকে রেখে
সৌন্দর্য রক্ষার কথা কয়।
২.
অসুন্দরী মেয়েরা
বোরকার তলে রয়,
সুন্দরী মেয়েদের দেখে হিংসে হয়
তাই বোরকায় তলে আসতে সুন্দরী
নারীদের কে হাদিসের কথা কয়।

আসলে অসুন্দরী মেয়েরা বোরকা পরে
নিজের অসুন্দর দেহ প্রকাশের ভয়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

Lutfa
২৭-০৫-২০২০ ১৬:০৭ মিঃ

ঠিক বলেছেন#আল মুত্তাকী

almuttaki
১৩-০৪-২০২০ ২২:২৪ মিঃ

লেখাগুলোর সাথে একমত হতে পারলাম না।
জ্ঞান ও বাস্তবতার যথেষ্ট অভাব রয়েছে লেখাটির পরতে পরতে।
ধন্যবাদ

Faiyaj
২৫-০২-২০২০ ১৩:১৫ মিঃ

১০০% সঠিক আমার মতে