বোহেমিয়ান
- আবরার আকিব ১৯-০৪-২০২৪

বোহেমিয়ান জীবনে কখনো ছিলাম ছন্দহীন, বর্ণহীন বা স্বাধীন।
জীবন ছুটে চলছে জীবনের সকল রং নিয়ে।
শব্দের উঠোনে এখন আর কবিতারা ছুটাছুটি করেনা।
রং এর ফোয়ারা নিয়ে দাড়িয়ে থাকে একদল ভীনদেশী হাইব্রিড মানুষ,
তারা ভালবাসতে জানেনা কীংবা ভালবাসা বিক্রি করেনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।