নির্ঘুম রাত
- আবরার আকিব ২৩-০৪-২০২৪

একটা নির্ঘুম রাত কেটে গেল,
অথচ রাতভর ঘুমের সাথে কী নিরন্তর সংগ্রাম ছিল। অবাধ্য ঘুম আমায় দেখে দৌড়ে পালায়!
একদিন চিরতরে ঘুমিয়ে যাবো,
সেদিন আর লেখা হবেনা নির্ঘুম রাতের গল্প।
ভালবাসি নির্ঘুম রাত কে, কীংবা ভালবাসতে চাই

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।