অমর কবিতা
- এস.এম. আরিফ - অণুকাব্য ০৯-০৫-২০২৪

শত বছর পরও
একটি দিন বৃত্তাবৃত থাকবে
ক্যালেন্ডারের পাতায়!
সেই দিনটি আমার হবে
সেই দিনটি হবে অনুভূতির কেন্দ্র বিন্দু।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।